বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ২৮ মে ২০২০, বৃহস্পতিবার। অনলাইন সংখ্যা: ১৭৭০

এই সময়ে কোনো পার্টি করতে চাই না : আলিয়া ভাট

এই সময়ে কোনো পার্টি করতে চাই না : আলিয়া ভাট

১৮ মার্চ ২০২০, ১০:০২, বুধবার ।

বিনোদন রিপোর্ট ।।

সম্প্রতি জন্মদিন ছিল বলিউড তারকা আলিয়া ভাটের। এদিন সকাল থেকেই অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন তার ইন্ডাস্ট্রির সহকর্মীরা। সোমবার নিজের ইনস্টাগ্রামে দিদি শাহিন ভাটের সঙ্গে একটি ছবি ও বান্ধবীদের সঙ্গে ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী।


সূত্রের খবর, শাহিন এদিন আলিয়ার জন্য একটি পুল পার্টির আয়োজন করেছিলেন। সেখানে আলিয়ার অন্য বান্ধবীদের সঙ্গে প্রিয় বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরও উপস্থিত ছিলেন। মাঝরাতে একসঙ্গে তারা দুটি কেক কাটার ভিডিও ভাইরাল হয়। তবে যে ছবি এখনও তিনি জনসম্মুখে আনেননি, তা নিয়েও কৌতূহল কম নেই।

শোনা যাচ্ছে, রণবীর কাপুরের বাড়িতে তার পরিবারের অন্য সদস্যদের সঙ্গেও জন্মদিনে বেশ খানিকটা সময় কাটিয়েছেন এ নায়িকা। তবে বড় পরিসরে জন্মদিন নিয়ে কোনো আয়োজন করেননি তিনি।

আলিয়া বলেন, ‘করোনা থেকে বাঁচতে সবার উচিত সচেতন থাকা। প্রয়োজনের বাইরে বের না হওয়া। তাই এই সময় কোনো পার্টি করতে চাই না। শুটিংও বন্ধ হয়েছে। প্রয়োজন ছাড়া সবাইকে বাইরে বের না হতে অনুরোধ করবো।’

করোনার কারণে রণবীরের সঙ্গে আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং আবার এক দফা পিছিয়ে গেছে। শুধু তাই নয়, বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে টাইগার শ্রফের সিনেমা ‘বাঘি থ্রি’। প্রথম ক’দিনেই সিনেমাটি যেভাবে আয় শুরু করে সেই হিসেবে বক্স অফিসে হিট হওয়ার দিকেই এগোচ্ছিল সিনেমাটি। তবে মাঝপথেই আটকে যায় সেই প্রত্যাশা। করোনার কারণে একে একে সকল বন্ধ হতে যাওয়ায় এই সময়ে মুক্তি পাওয়া সিনেমাগুলোর অবস্থা সংকটময়।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

বিনোদন বিভাগের সর্বশেষ সংবাদ

বিনোদন এর সব খবর >>