বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ৩০ মার্চ ২০২০, সোমবার। অনলাইন সংখ্যা: ১৭১০

এবার করোনায় আক্রান্ত জনপ্রিয় হলিউড অভিনেতা

এবার করোনায় আক্রান্ত জনপ্রিয় হলিউড অভিনেতা

১৮ মার্চ ২০২০, ১০:১৬, বুধবার ।

বিনোদন রিপোর্ট ।।

হলিউডের জনপ্রিয় অভিনেতা ইদ্রিস এলবা করোনায় আক্রান্ত হয়েছেন। শুক্রবার এক করোনা–আক্রান্ত রোগীর সংস্পর্শে আসার পর তখনই নিজ উদ্যাগে পরীক্ষা করান। পরে জানতে পারেন, তার শরীরে করোনাভাইরাস পজেটিভ।

এক টুইট বার্তায় তিনি বলেন, আজ সকালে পরীক্ষা করে করোনাভাইরাস পজেটিভ পেয়েছি। আমি সুস্থ বোধ করছি, আমার কোনো লক্ষণ দেখা যায়নি তবে ভাইরাসের খবর জানার পর থেকে আমি বিচ্ছিন্ন থাকছি। খবর স্কাই নিউজের।

ভক্তদের উদ্বিগ্ন না হওয়ার পরামর্শ দিয়েছেন ইদ্রিস। সবাইকে বাড়িতে থাকার কথা বলেছেন।

টুইটারে এক ভিডিও বার্তায় তার সঙ্গে স্ত্রী সাবরিনা ডৌরিকে দেখা গেছে। তবে স্ত্রীকে কোনো পরীক্ষা করানো হয়নি। তিনিও ভালো আছেন বলেই মনে করছেন।

এর আগে হলিউড তারকা টম হ্যাংকসও করোনাভাইরাসে আক্রান্ত হন। টানা কয়েক দিন চিকিৎসা নেওয়ার পর অস্ট্রেলিয়ার হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন টম হ্যাঙ্কস ও রিটা উইলসন।

উল্লেখ্য, গত বছরের ডিসেম্বরে চীনের উহান শহরে করোনার প্রাদুর্ভাব হয়। পরে তা চীনসহ সারা বিশ্বে ছড়িয়ে পড়ে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার বরাত দিয়ে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরা জানায়, এ ভাইরাসটিতে এখন পর্যন্ত ১ লাখ ৬৮ হাজার মানুষ আক্রান্ত হয়েছেন। আর এতে মারা গেছেন ৬ হাজার ৬১০ জন।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

বিনোদন বিভাগের সর্বশেষ সংবাদ

বিনোদন এর সব খবর >>