বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ২০ জানুয়ারী ২০২০, সোমবার। অনলাইন সংখ্যা: ১৬৪১

কোন বয়সী মেয়েদের কেমন ছেলে পছন্দ?

কোন বয়সী মেয়েদের কেমন ছেলে পছন্দ?

১৩ জানুয়ারী ২০২০, ১৬:০৬, সোমবার ।

পথযাত্রা ডেস্ক ।।

ছেলেদের মতে মেয়েদের মন বোঝা দায়। এক কথায় সব ছেলেদের কাছেই সবচেয়ে কষ্টসাধ্য কাজগুলোর মধ্যে অন্যতম হচ্ছে মেয়েদের মন বোঝা। আর এর মূল কারণটি হচ্ছে মেয়েরা তাদের মনের কথা সহজে প্রকাশ করতে চায় না বা করেনা। তবে আজ জানবো কোন কোন বয়সী মেয়েদের কেমন ছেলে পছন্দ করে?

বিশেশজ্ঞরা মনে করেন, পুরুষদের এমন কিছু অভ্যাস বা কাজ আছে যা মেয়েরা মুখে অপছন্দ করে বললেও, মনে মনে আসলে সেগুলো ঠিকই পছন্দ করে। সম্প্রতি কয়েকজন মেয়েকে প্রশ্ন করা হয়েছিল, তাদের কোন ধরনের ছেলে পছন্দ? তারা জানায়, পছন্দ বয়সের সঙ্গে সঙ্গেই পরিবর্তিত হয়। ১৬ থেকে ১৮ বছরের একটি মেয়ে বেশিরভাগ ক্ষেত্রেই সিনেমার নায়কদের মতো সুদর্শন পুরুষ চায়। এর বেশি বয়সী মেয়েরা গুরুত্ব দেয় ছেলের উপার্জনের ওপর। দেখতে ভালো হওয়ার বিষয়টি তখন আর খুব বেশি গুরুত্ব পায় না।


 
কয়েকজনের কাছ থেকে জানা যায়, শান্তশিষ্ট মেয়েরা পছন্দ করে হাসিমুখের ছেলেদের। যে তাকে কথায় কথায় হাসাবে। দুরন্ত স্বভাবের মেয়েরা প্রেম করে দুরন্ত ছেলের সঙ্গেই। তবে অতি দুরন্ত মেয়ে কিন্তু শেষ পর্যন্ত বেছে নেয় একজন শান্ত ছেলেকেই। আরও জানা যায়, ‘হটি ও নটি’ টাইপের মেয়েদের সব ধরনের ছেলেই পছন্দ! এ ধরনের মেয়েরা কিন্তু একসঙ্গে একাধিক প্রেমিককে বশ করে রাখার ক্ষমতা রাখে। তবে এ ধরনের মেয়ে যাকে সত্যি সত্যি ভালোবাসে, তাকে সত্যিই মন থেকে চায়। সেই ভালোবাসার মানুষকে পেলে নিজেকে পালটে নিতেও তার বেশি সময় লাগে না।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

লাইফ স্টাইল বিভাগের সর্বশেষ সংবাদ

লাইফ স্টাইল এর সব খবর >>