বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ২৮ মে ২০২০, বৃহস্পতিবার। অনলাইন সংখ্যা: ১৭৭০

নেইমারের দাম কমল ৭২ মিলিয়ন ইউরো

নেইমারের দাম কমল ৭২ মিলিয়ন ইউরো

১৬ মার্চ ২০২০, ১০:১৭, সোমবার ।

স্পোর্টস রিপোর্ট ।।

গত গ্রীষ্মে মরিয়া চেষ্টা চালিয়েও বার্সেলোনায় ফিরতে পারেননি নেইমার। ব্র্রাজিলীয় ফরোয়ার্ডের জন্য বার্সার ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিল পিএসজি। ২০১৭ সালে বার্সা থেকে নেইমারকে কিনতে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো গুনতে হয়েছিল ফরাসি চ্যাম্পিয়নদের। নিজেদের কেনা দামের চেয়ে কমে তাকে ছাড়তে এতদিন রাজি হয়নি পিএসজি। কিন্তু সেই অবস্থান থেকে সরে এসেছে তারা।


ইচ্ছার বিরুদ্ধে নেইমারকে ধরে রাখা যাবে না বুঝতে পারে তার দাম এক ধাক্কায় ৭২ মিলিয়ন ইউরো কমিয়েছে ফরাসি ক্লাব। ইএসপিএনের প্রতিবেদক হুলিয়েল লরেনস জানিয়েছেন, আগামী গ্রীষ্মে বার্সা বা অন্য কোনো ক্লাবের কাছ থেকে ১৫০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেলেই নেইমারকে বিক্রি করে দেবে পিএসজি। ইএসপিএনের এই প্রতিবেদনের মন্তব্য বিভাগে অনেকে মজা করে লিখেছেন, করোনার প্রভাবে দাম কমে গেছে নেইমারের! আসল কারণটা অবশ্য ভিন্ন।

পিএসজির আরেক মহাতারকা কিলিয়ান এমবাপ্পের দিকে হাত বাড়িয়েছে রিয়াল মাদ্রিদ। যে কোনো মূল্যে এমবাপ্পেকে ধরে রাখতেই নাকি নেইমারকে ছেড়ে দিতে রাজি হয়েছেন পিএসজির ক্রীড়া পরিচালক লিওনার্দো। নেইমারকে ধরে রেখে তার চেয়ে এমবাপ্পেকে বেশি বেতন দিলে নতুন সংকট তৈরি হতে পারে। সেই ঝামেলা এড়াতে নেইমারের দাম কমিয়ে বার্সাকে হয়তো বার্তাই দিল পিএসজি। এখন এই দামে বার্সা রাজি হলে দুয়ে দুয়ে চার হতে পারে।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

খেলাধুলা বিভাগের সর্বশেষ সংবাদ

খেলাধুলা এর সব খবর >>