বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ২৮ মে ২০২০, বৃহস্পতিবার। অনলাইন সংখ্যা: ১৭৭০

পেছানোর পর ছোট হচ্ছে আইপিএল

পেছানোর পর ছোট হচ্ছে আইপিএল

১৫ মার্চ ২০২০, ১৪:৫০, রবিবার ।

স্পোর্টস রিপোর্ট ।।

করোনা ভাইরাসের কারণে এরই মধ্যে পেছানো হয়েছে আইপিএল। আর এবার সেই আইপিএলকে ছোট আকারে করার ঘোষণা দিলেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।


বোর্ডের সদর দফতরে সব ফ্র্যাঞ্চাইজি কর্তাদের সঙ্গে বৈঠক করেন বোর্ড কর্তারা। আপাতত ঠিক হয়েছে প্রতি সপ্তাহে পরিস্থিতির পর্যালোচনা করা হবে। মার্চ মাসের শেষে আবার ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে বসবে বোর্ড। বর্তমান পরিস্থিতিতে আইপিএল করার জন্য বেশ কয়েকটা বিকল্প নিয়ে আলোচনা হয় গভর্নিং কাউন্সিলের বৈঠকে। তবে আইপিএল ছোট করার ভাবনাই রয়েছে বিসিসিআইয়ের।

ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে আইপিএল গভর্নিং কাউন্সিলের বৈঠক শেষে সৌরভ বলেন, ‘আইপিএল অবশ্যই হবে। আর এটা যদি ১৫ এপ্রিলের পর হয় , তাহলে বুঝতেই পারছেন ১৫ দিন চলেই যাচ্ছে। তখন তো ছোট করতেই হবে। কতটা ছোট, কতগুলো ম্যাচ সেটা এখনই বলা যাবে না।’

#৮টি দলকে দুটো গ্রুপে ভাগ করে আইপিএল করারও আলোচনা হয় শনিবারের বৈঠকে। সেক্ষেত্রে দুটো গ্রুপের সেরা দুটো দল যাবে প্লে অফে।

#প্রতিদিন দুটো করে ম্যাচ করা নিয়েও আলোচনা হয়।

#বর্তমান পরিস্থিতিতে দুটো-তিনটে ভেন্যুতে আইপিএলের ম্যাচ করার চিন্তাভাবনা রয়েছে বোর্ডের।

#একই সঙ্গে দর্শকশূন্য স্টেডিয়ামে পুরো আইপিএল করার পরিকল্পনাও রয়েছে সৌরভের বোর্ডের।
তবে আইপিএল আয়োজন করার থেকেও ক্রিকেটার,ফ্যান,টুর্নামেন্টের সঙ্গে যুক্ত প্রত্যেকের স্বাস্থ্য সুরক্ষাই সবচেয়ে বেশি গুরুত্ব পাচ্ছে ভারতীয় বোর্ডের কাছে।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

খেলাধুলা বিভাগের সর্বশেষ সংবাদ

খেলাধুলা এর সব খবর >>