বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ৩০ মার্চ ২০২০, সোমবার। অনলাইন সংখ্যা: ১৭১০

বাঙ্গারকে চায় বিসিবি

বাঙ্গারকে চায় বিসিবি

১৯ মার্চ ২০২০, ১০:৩০, বৃহস্পতিবার ।

স্পোর্টস রিপোর্ট ।।

বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শক হিসেবে আছেন দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেটার নিল ম্যাকেঞ্জি। তিনি শুধু সাদা বলের ক্রিকেটে ব্যাটসম্যানদের পরামর্শ দিয়ে থাকেন। বিসিবি কিছুদিন ধরে চেষ্টা করে আসছিল তাকে লাল বলের ক্রিকেটেও দীর্ঘমেয়াদের জন্য অন্তর্ভুক্ত করার। কিন্তু দুই পক্ষ কোনো সিদ্ধান্তে পৌঁছতে পারেনি। তাই বাংলাদেশ দলের জন্য লাল বলের ক্রিকেটে আলাদা আরেকজন ব্যাটিং পরামর্শক চাইছে বিসিবি।


নতুন পরামর্শক না পাওয়া পর্যন্ত ম্যাকেঞ্জিই ব্যাটসম্যানদের সব ফরম্যাটের পরামর্শক হিসেবে কাজ করবেন। এই মুহূর্তে বিসিবির চোখ ভারতের সাবেক ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের ওপর। এরইমধ্যে কথাবার্তা হয়েছে। দুই পক্ষের চাওয়া মিলে গেলে এই সাবেক ভারতীয় অলরাউন্ডার বাংলাদেশের ব্যাটিং পরামর্শক হয়ে যেতে পারেন।

ভারতীয় গণমাধ্যম এরই মধ্যে খবরটি প্রকাশ করেছে। কাল বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী এ প্রসঙ্গে বলেন, ‘টেস্টে ব্যাটিং পরামর্শক হিসেবে পেতে আমরা সঞ্জয় বাঙ্গারের সঙ্গে কথা বলেছি। কিন্তু এখনও চূড়ান্ত হয়নি কিছু। একই পদের জন্য আমরা অন্যদের সঙ্গেও কথা বলছি। সাদা বলের ব্যাটিং পরামর্শক হওয়া সত্ত্বেও ম্যাকেঞ্জি লাল বলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করে যাচ্ছেন। যতদিন না আমরা নতুন কাউকে পাচ্ছি তিনি কাজ চালিয়ে যাবেন।’

ভারতের হয়ে ১২টি টেস্ট ও ১৫টি ওয়ানডে খেলা সঞ্জয় বাঙ্গার ২০১৪-২০১৯ সাল পর্যন্ত ভারত জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং পরামর্শক হিসেবে কাজ করেছেন। ২০১৬ সালে জিম্বাবুয়ে সফরে ছিলেন ভারতের অন্তর্বর্তীকালীন প্রধান কোচ।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

খেলাধুলা বিভাগের সর্বশেষ সংবাদ

খেলাধুলা এর সব খবর >>