বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ৩০ মার্চ ২০২০, সোমবার। অনলাইন সংখ্যা: ১৭১০

বোনের বাসার গৃহকর্মীকে দিনের পর দিন ধর্ষণ, আটক দুই ভাই

বোনের বাসার গৃহকর্মীকে দিনের পর দিন ধর্ষণ, আটক দুই ভাই

২৯ ফেব্রুয়ারী ২০২০, ১৮:৪৮, শনিবার ।

পথযাত্রা রিপোর্ট ।।

টাঙ্গাইলের বাসাইল উপজেলায় এক গৃহকর্মীকে (১৪) ধর্ষণের অভিযোগে উঠেছে।

এ ঘটনায় গতকাল শুক্রবার রাতে আপন দুই ভাইকে আটক করেছে পুলিশ। তারা হলেন, বাসাইল কালীবাড়ী এলাকার খোকা বাবুর ছেলে সিজান (২৪) ও রিপন (৩২)। নির্যাতনের শিকার গৃহকর্মীর বাড়ি কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার চারারবন গ্রামে।

পুলিশ ও মামলার বিবরণে জানা যায়, ওই কিশোরী ঢাকার মিরপুর-২ সি-ব্লক এলাকার মাসুদ নামে এক ব্যক্তির বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করে আসছিল। গেলো বছরের ১৬ জুলাই মাসুদের স্ত্রী রিপা (২৮) চিকিৎসার জন্য ভারতে যান। যাওয়ার আগে গৃহকর্মীকে রিপা তার বাবার বাড়ি বাসাইলে রেখে যান।

ওই রাতেই রিপার ভাই সিজান গৃহকর্মীকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে জানালে মেরে ফেলার হুমকি দেয়া হয়। এরপর থেকে বিভিন্ন সময় তাকে ধর্ষণ করা হয়। ওই কিশোরী বাড়িতে যেতে চাইলে তাকে জোর করে আটকে রাখা হত। গৃহকর্মী ঘটনাটি সিজানের বড় ভাই রিপনকে জানালেও তিনি কোনও কর্ণপাত করেননি।

পরে বিষয়টি গোপনে ওই কিশোরী তার মাকে জানায়। এরপর রিপা ভারত থেকে দেশে ফিরলে তাকে ধর্ষণের বিষয়টি অবহিত করা হয়। রিপা তার ভাই সিজানের সঙ্গে ওই কিশোরীর বিয়ে দেয়ার আশ্বাস দিলেও তা বাস্তবায়ন করেননি। এই অবস্থায় গেল ২৭ ফেব্রুয়ারি রাতে ধর্ষণের শিকার ওই কিশোরীর মা বাদী হয়ে সিজান, রিপন ও রিপাকে আসামি করে বাসাইল থানায় ধর্ষণ মামলা করেন।

বাসাইল থানার এসআই বিল্লাল হোসেন বলেন, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত দুই ভাইকে আটক করে আজ শনিবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। অপর অভিযুক্ত রিপা পলাতক রয়েছে। তাকে আটকের চেষ্টা চলছে।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

দেশজুড়ে বিভাগের সর্বশেষ সংবাদ

দেশজুড়ে এর সব খবর >>