বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ১৮ জানুয়ারী ২০২০, শনিবার। অনলাইন সংখ্যা: ১৬৩৯

ভক্তের আবদার মেটাতে গিয়ে বিরক্ত কারিনা

ভক্তের আবদার মেটাতে গিয়ে বিরক্ত কারিনা

১৪ জানুয়ারী ২০২০, ১৬:২৬, মঙ্গলবার ।

বিনোদন রিপোর্ট ।।

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তার ভক্তের সংখ্যাও নেহায়েত কম নয়।

চলার পথে অনেক ভক্তেরই দেখা পান কারিনা। হাসিমুখেই তাদের আবদার মেটান।  কিন্তু সম্প্রতি এক ভক্তের আবদার মেটাতে গিয়ে বেশ বিরক্ত হন এই অভিনেত্রী। ডেকান ক্রনিক্যাল এই তথ্য জানিয়েছে।

একটি সূত্র সংবাদমাধ্যমটিতে জানান, এক নারী ভক্ত কারিনার সঙ্গে ছবি তোলার আবদান করেন। ছবি তোলা শেষে এই অভিনেত্রী যখন চলে যাচ্ছিলেন সেই ভক্ত আবারো সেলফির জন্য তাকে থামান। কিন্তু একই কারণে ওই নারী তৃতীয়বারের মতো যখন তাকে থামানোর চেষ্টা করেন, তখন কারিনাসহ সেখানে উপস্থিত সবাই বিরক্ত হন।

কারিনা অভিনীত পরবর্তী সিনেমা আংরেজি মিডিয়াম। এটি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত হিন্দি মিডিয়াম সিনেমার সিক্যুয়েল। চলতি বছর ২০ মার্চ এই সিনেমা মুক্তির কথা রয়েছে।

এছাড়া আমির খানের বিপরীতে লাল সিং চাড্ডা সিনেমায় দেখা যাবে কারিনাকে। জনপ্রিয় হলিউড অভিনেতা টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প সিনেমার রিমেক এটি। চলতি বছর বড়দিন উপলক্ষে লাল সিং চাড্ডা মুক্তি পাবে ।

 

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

বিনোদন বিভাগের সর্বশেষ সংবাদ

বিনোদন এর সব খবর >>