বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ৩০ মার্চ ২০২০, সোমবার। অনলাইন সংখ্যা: ১৭১০

মা হচ্ছেন সোনম কাপুর!

মা হচ্ছেন সোনম কাপুর!

১৮ মার্চ ২০২০, ১০:২৮, বুধবার ।

বিনোদন রিপোর্ট ।।

বলিউড অভিনেত্রী সোনম কাপুর দীর্ঘ দিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সংসার পেতেছেন। গত বছর সোনমের একটি স্থিরচিত্র অন্তর্জালে ভাইরাল হয়েছিল। এতে দেখা যায়—আনন্দ আহুজা সোনমের জুতার ফিতা বেঁধে দিচ্ছেন। এ দৃশ্য দেখে অনেকে ভেবেছিলেন, মা হতে যাচ্ছেন সোনম। তবে তা গুজনেই সীমাবদ্ধ ছিল।

এবার শোনা যাচ্ছে—সত্যি মা হতে যাচ্ছেন এই অভিনেত্রী। সোনম এতদিন লন্ডনে অবস্থান করছিলেন। কিন্তু লন্ডনে করোনা আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। তারই পরিপ্রেক্ষিতে সোনম গতকাল মঙ্গলবার তার ইনস্টাগ্রামে জানান, তিনি ভারতে ফিরে আসছেন। এই পরিস্থিতিতে পরিবারের সঙ্গে থাকতে চান। এতে তার মা হওয়ার জল্পনা আরো জোরাল হয়েছে।

গত ফেব্রুয়ারি থেকে দেশের বাইরে রয়েছেন সোনম। দোহায় একটি ফ্যাশন শোয়ের পর সোজা চলে গিয়েছিলেন লন্ডনে। ধারণা করা হচ্ছে, ভারতীয় মিডিয়ার নাগালের বাইরে নিভৃতে থাকার জন্য এ সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। পাশাপাশি সোনম যতগুলো পাবলিক অনুষ্ঠানে হাজির হয়েছেন তার সব জায়গায় শরীর ঢাকা, ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। কিন্তু করোনা আতঙ্ক তাকে ভারতে ফিরতে বাধ্য করছে।

সোনম কাপুর বরাবরই তার ব্যক্তিগত জীবন নিয়ে জনসম্মেক্ষে কথা বলেন না। এবারো এই নতুন গুঞ্জনের বিষয়ে সোনম কিংবা তার পরিবারের পক্ষ থেকে কোনো তথ্য পাওয়া যায়নি।

দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর ২০১৮ সালের ৮ মে বিয়ের পিঁড়িতে বসেন সোনম-আনন্দ।

সোনম অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘দ্য জয়া ফ্যাক্টর’। এতে মালায়ালাম অভিনেতা দুলকার সালমানের বিপরীতে অভিনয় করেছেন। অনুজা চৌহানের ‘দ্য জয়া ফ্যাক্টর’ বই অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমা। যদিও মুক্তির পর বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। সোনমের হাতে আপাতত নতুন কোনো কাজ নেই।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

বিনোদন বিভাগের সর্বশেষ সংবাদ

বিনোদন এর সব খবর >>