বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ২৮ মে ২০২০, বৃহস্পতিবার। অনলাইন সংখ্যা: ১৭৭০

যেভাবে তাহিরাকে মনের কথা বলেছিলেন আয়ুষ্মান

যেভাবে তাহিরাকে মনের কথা বলেছিলেন আয়ুষ্মান

১৬ মার্চ ২০২০, ১০:২০, সোমবার ।

বিনোদন রিপোর্ট ।।

জনপ্রিয় বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ব্যক্তিগত জীবনে নির্মাতা তাহিরা কাশ্যপকে বিয়ে করেছেন। দীর্ঘ ১৯ বছর একসঙ্গে তারা।

রোববার ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নানা ঢঙে তাহিরার একাধিক ছবি পোস্ট করেন এই অভিনেতা। ক্যাপশনে লেখেন, ‘২০০১ সালের কথা। আমরা তখন বোর্ড পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলাম। রাত ১টা ৪৫ মিনিটে আমার অনুভূতিগুলো ফোনে তাকে জানাই। ক্যাসেটে ব্রায়ান অ্যাডামসের গান বাজছিল। গানটি ছিল ইনসাইড আউট। এই সহজ-সরল মানুষটির সঙ্গে ১৯ বছর পূর্ণ হলো।’ 

উঠতি বয়সেই আয়ুষ্মান ও তাহিরার বন্ধুত্ব গড়ে ওঠে। এরপর তা প্রেম পর্যন্ত গড়ায়। ২০০৮ সালে বিয়ে করেন তারা। এই জুটির দুই সন্তান— ছেলে বিরাজবীর ও মেয়ে বারুশকা।

অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন আয়ুষ্মান। ২০১২ সালে ভিকি ডোনার সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় তার। এরপর দম লাগাকে হ্যায়সা, বেরেলি কি বারফি, শুভ মঙ্গল সাবধান, বাধাই হো, আন্ধাধুন, আর্টিকেল ফিফটিন, ড্রিম গার্ল, বালা সিনেমায় অভিনয় করেছেন।

আন্ধাধুন সিনেমার জন্য জিতেছেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার। আয়ুষ্মান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত শুভ মঙ্গল জ্যাদা সাবধান সিনেমাটিও দর্শকের প্রশংসা কুড়িয়েছে। গুলাবো সিতাবো সিনেমায় দেখা যাবে তাকে। অন্যদিকে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেন তাহিরা কাশ্যপ।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

বিনোদন বিভাগের সর্বশেষ সংবাদ

বিনোদন এর সব খবর >>