বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ১৮ জানুয়ারী ২০২০, শনিবার। অনলাইন সংখ্যা: ১৬৩৯

রাম চরণের নায়িকা কিয়ারা আদভানি

রাম চরণের নায়িকা কিয়ারা আদভানি

১৪ জানুয়ারী ২০২০, ১৬:৫২, মঙ্গলবার ।

বিনোদন রিপোর্ট ।।

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। তেলেগু ভাষার সিনেমাতেও অভিনয় করেছেন তিনি। বর্তমানে তার হাতে চারটি সিনেমার কাজ রয়েছে।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, কোরাতলা শিবা ‘চিরঞ্জীবী ১৫২’ নামে একটি সিনেমা নির্মাণ করছেন। এতে রাম চরণের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হতে যাচ্ছেন এই অভিনেত্রী। যদিও এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

একটি সূত্র বলেন, ‘এ সিনেমায় রাম চরণের বিপরীতে অভিনয়ের জন্য পরিচালক কোরাতলা শিবা কিয়ারা আদভানির সঙ্গে যোগাযোগ করেছেন। রাম চরণের সঙ্গে কিয়ারার একটি গানও থাকার কথা রয়েছে। এতে করে হিন্দি সিনেমার দর্শক পেতেও সহায়তা করবে।’

এরই মধ্যে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এতে কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন তৃষা কৃষ্ণান। তাকে চিরঞ্জীবীর বিপরীতে দেখা যাবে।

অন্যদিকে রাম চরণ বহুল প্রতীক্ষিত ‘ট্রিপল আর’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এতে আরো অভিনয় করছেন জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগন প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন ‘বাহুবলি’ খ্যাত এস এস রাজামৌলি।

‘ট্রিপল আর’ সিনেমার প্রেক্ষাপট ১৯২০ সাল। কমারাস ভীমা (জুনিয়র এনটিআর) ও আলুরি সীতারামা রাজু (রাম চরণ) নামের দুই বীর যোদ্ধাকে নিয়ে সিনেমার গল্প তৈরি। সিনেমাটির বাজেট ৩৫০-৪০০ কোটি রুপি। চারটি ভাষায় সিনেমাটির শুটিং চলছে। তবে দশটির বেশি ভাষায় এটি মুক্তির পরিকল্পনা করছেন নির্মাতারা। ২০২০ সালের ৩০ জুলাই সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

বিনোদন বিভাগের সর্বশেষ সংবাদ

বিনোদন এর সব খবর >>