বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ০৩ এপ্রিল ২০২০, শুক্রবার। অনলাইন সংখ্যা: ১৭১৪

সাভারে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

সাভারে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ আটক

১৫ মার্চ ২০২০, ০৯:৫৬, রবিবার ।

পথযাত্রা রিপোর্ট ।।

সাভারে একটি বেসরকারি ক্লিনিকের এক নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগে এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় ভুক্তভোগী ওই নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে।

শনিবার রাতে সাভার মডেল থানায় ধর্ষিতা নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। শহিদুল্লাহ প্রধান (৬৫) সাভারের ব্যাংক কলোনী মজিদপুর এলাকার মৃত দানু প্রধানের ছেলে।

ভুক্তভোগীর অভিযোগ, ব্যাংক কলোনী এলাকায় ভাড়া বাসায় থেকে একটি বেসরকারি ক্লিনিকের মার্কেটিং বিভাগে কাজ করেন তিনি। চাকরির সুবাদে দুই মাস পূর্বে মজিদপুর এলাকার শহীদুল্লাহ প্রধানের সাথে সাক্ষাত হয়। এরপর থেকেই বিভিন্ন সময় তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে আসছিল শহীদুল্লাহ।

পরে আজ শনিবার সকালে মজিদপুর এলাকায় শহীদুল্লাহ তার মেয়ে রোকসানা বেগমের বাড়িতে তাদের বিয়ে হবে কৌশলে ডেকে নেয়। এসময় ফাঁকা বাসার একটি কক্ষে তাকে ধর্ষণ করে শহীদুল্লাহ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুল হক রনি জানান, ভুক্তভোগী ওই নারী অভিযোগ পেয়ে শনিবার দুপুরে অভিযুক্ত শহীদুল্লাহ প্রধানকে মজিদপুর এলাকা থেকে আটক করা হয়।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

দেশজুড়ে বিভাগের সর্বশেষ সংবাদ

দেশজুড়ে এর সব খবর >>