বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ১৮ জানুয়ারী ২০২০, শনিবার। অনলাইন সংখ্যা: ১৬৩৮

স্বামী নেই আমার, নেই‍ বয়ফ্রেন্ডও

স্বামী নেই আমার, নেই‍ বয়ফ্রেন্ডও

১৪ জানুয়ারী ২০২০, ১৪:৫৪, মঙ্গলবার ।

বিনোদন রিপোর্ট ।।

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা শাহনুর। ২০০০ সালে তার অভিষেক হয় বাংলা সিনেমায়। এ পর্যন্ত ৬০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। ‘নয়ন ভরা জল’, ‘সাহসী মানুষ চাই’, ‘প্রেম সংঘাত’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

শাহনুর বর্তমানে রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ সিনেমার কাজ করছেন। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক ওমর সানী। পাবনায় এক সপ্তাহের শুটিং শেষ করে ঢাকায় ফিরেছেন এ চিত্রনায়িকা। ঢাকায় ফিরে শিশু সংগঠনের সাথে সম্পৃক্ত থাকার কারণে সংগঠন নিয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন।
শিশু সংগঠনের বিষয়ে জানতে চাইলে শাহানুর জানান, সিনেমার পাশাপাশি শিশু সংগঠনের সাথেও কাজ করেন। এর মধ্যে পথশিশু, বুদ্ধিপ্রতিবন্ধী সংগঠনও রয়েছে। বর্তমানে তিনি স্টেজ শো আর দুই একটি সিনেমায় কাজ করে পথশিশুদের সহযোগিতা করেন।

ব্যক্তিগত জীবন নিয়ে জানতে চাইলে শাহনুর বলেন, ‘আমি এখনও বিয়ে করিনি। আমার বয়েফ্রেন্ড নেই, স্বামীও নেই। সমাজটা কেমন যেন, প্রেম-ভালোবাসায় টানে না।’

বিয়ে করার প্ল্যান কি সত্যিই নেই, ‘বিয়ে করার ইচ্ছ আছে। যে অসহায়দের সেবা করবে তাকে অবশ্য বিয়ে করা কথা ভাবতে পারি!’

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

বিনোদন বিভাগের সর্বশেষ সংবাদ

বিনোদন এর সব খবর >>