বাংলা দেখা না গেলে

রেজি নং-ডিএ-৯১১, ঢাকা ২৮ মে ২০২০, বৃহস্পতিবার। অনলাইন সংখ্যা: ১৭৭০

হোম কোয়ারেন্টিনে মিমি চক্রবর্তী

হোম কোয়ারেন্টিনে মিমি চক্রবর্তী

১৯ মার্চ ২০২০, ১০:২৮, বৃহস্পতিবার ।

বিনোদন রিপোর্ট ।।

টালিউডের জনপ্রিয় দুই তারকা মিমি চক্রবর্তী ও জিৎ শুটিং না করেই দেশে ফিরেছেন। বুধবার লন্ডন থেকে কলকাতা বিমানবন্দরে পৌঁছান তারা। আপাতত মিমি হোম কোয়ারেন্টিনে থাকবেন বলে জানিয়েছেন। ‘বাজি’র শুটিং-এ অংশ নিতেই লন্ডন গিয়েছিলেন তারা। জিৎ-মিমি জুটির প্রথম ছবি এটি।  

জানা গেছে, সতর্ক থাকার জন্যই তারা শুটিং বাতিল করে দেশে ফিরেছেন। মিমিও জানান, লন্ডনের পরিস্থিতি খুব যে খারাপ, তা নয়। মাস্ক ব্যবহার করছেন না প্রায় কেউই। তবে লন্ডন ও দুবাই এয়ারপোর্টে মানুষজন প্রায় নেই বললেই চলে। এর আগে তিনি এত খালি বিমানবন্দর দেখেননি। বিমানবন্দরে নেমে মিমি চক্রবর্তী সোজা নিজের গাড়িতে উঠে পড়েন।

তার আগে অভিনেত্রী ভারতীয় গণমাধ্যমে জানান, সাবধানতার জন্য তিনি আইসোলেশনে থাকবেন। চিকিৎসকদের স্বাস্থ্যবিধি মেনে চলবেন। ব্রিটেনের মতো জায়গা থেকে দেশে ফিরেছেন তারা। সেখানে করোনা ছড়িয়ে পড়েছে ইতিমধ্যেই। তাই বাড়ি গিয়ে তিনি নিজেকে আলাদা করে রাখবেন। এ ব্যাপারে তিনি বাবা-মাকেও জানিয়ে দিয়েছেন। আগামী ৭ দিন বাড়ি থেকে বের হওয়ার কোনও প্রশ্নই নেই বলে জানিয়েছেন মিমি।

***পথযাত্রায় প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মন্তব্য লিখুন

বিনোদন বিভাগের সর্বশেষ সংবাদ

বিনোদন এর সব খবর >>